ওয়েবসাইট/অ্যাপ রক্ষণাবেক্ষণ
রক্ষণাবেক্ষণে আমাদের অভিজ্ঞ প্রকৌশলীরা রয়েছেন আপনার সহায়তায়
মূল্যতালিকা
আপনি ব্যবসার অগ্রগতিতে মনোযোগ দিন, ওয়েবসাইট/অ্যাপ রক্ষণাবেক্ষণের দায়িত্ব ছেড়ে দিন বিশেষজ্ঞদের উপর
৩ মাস
৳১,৭৯৯/মাসিক
প্রযুক্তিগত ত্রুটি সমাধান
সফটওয়্যার অ্যাপডেট
সাধারণ কাস্টমাইজেশন
মাসিক পর্যবেক্ষণ
সার্ভার পর্যবেক্ষণ
লাইসেন্সড কন্টেন্ট
৬ মাস
৳১,৬৯৯/মাসিক
প্রযুক্তিগত ত্রুটি সমাধান
সফটওয়্যার অ্যাপডেট
সাধারণ কাস্টমাইজেশন
মাসিক পর্যবেক্ষণ
সার্ভার পর্যবেক্ষণ
লাইসেন্সড কন্টেন্ট
১ বছর
৳১,৪৯৯/মাসিক
প্রযুক্তিগত ত্রুটি সমাধান
সফটওয়্যার অ্যাপডেট
সাধারণ কাস্টমাইজেশন
মাসিক পর্যবেক্ষণ
সার্ভার পর্যবেক্ষণ
লাইসেন্সড কন্টেন্ট
২ বছর
৳৯৯৯/মাসিক
প্রযুক্তিগত ত্রুটি সমাধান
সফটওয়্যার অ্যাপডেট
সাধারণ কাস্টমাইজেশন
মাসিক পর্যবেক্ষণ
সার্ভার পর্যবেক্ষণ
লাইসেন্সড কন্টেন্ট
সকল অন্তর্ভুক্ত সেবাসমূহ

- প্রযুক্তিগত ত্রুটি সমাধান করা।
- সফটওয়্যার সংস্করণ হালনাগাদ করা (সফটওয়্যার আপডেট)।
- সাইট সাধারণ কাস্টমাইজেশন (ছবি, টেক্সট ও গ্রাফিক্স যুক্ত/পরিবর্তন/মুছে ফেলা)।
- প্রয়োজন অনুযায়ী নতুন পৃষ্ঠা তৈরি করা, যেমনঃ উদাহরণঃ বিশেষ দিন উপলক্ষে ছাড়ের বিশেষ পৃষ্ঠা, নতুন আগমীত সেবাসমূহের জন্য আলাদা পৃষ্ঠা, ল্যান্ডিং পৃষ্ঠা ইত্যাদি।
- প্রয়োজন অনুযায়ী প্রাতিষ্ঠানিক নতুন তথ্য যুক্ত করা।
- বিদ্যমান পৃষ্ঠায় নতুন বিভাগ ( সেকশন ) যুক্ত করা।
- প্রয়োজনীয় স্টক ছবি/ভিডিও/গ্রাফিক্স (প্রিমিয়াম ও অন্তর্ভুক্ত) ব্যবহার করা।
- মাসিক পর্যবেক্ষণ (চেকআপ)।
- সার্ভার পর্যবেক্ষণ/মাইগ্রেশন।
- আনলিমিটেড ওয়েব উপাদান (ওয়েব এলিমেন্ট) যুক্ত করা ( ছবি স্লাইডশো/গ্যালারী, যোগাযোগ ফর্ম, বিজ্ঞপ্তি বার, গুগল ম্যাপ, গ্রাহক প্রশংসা স্লাইডশো, অডিও/ভিডিও বিভাগ, প্রশ্ন-উত্তর টগল/ট্যাব/অ্যাকর্ডিয়নসহ প্রায় সকল প্রকার ওয়েবসাইট এলিমেন্ট)।
সেবাটি কাদের জন্য উপযুক্ত?

যাদের ওয়েবসাইট/ই-কমার্স ষ্টোর পরিচালনার সময় বা টেকনিক্যাল কর্মকর্তা অথবা অভিজ্ঞতা নেই। সে ক্ষেত্রে ক্লাইন্টের হয়ে আমাদের ডেভেলপাররা ওয়েবসাইট/অ্যাপটি পরিচালনা ও ব্যবস্থাপনা করবেন। ক্লাইন্টের চাহিদা মতাবেক তথ্য, পৃষ্ঠা, বৈশিষ্ট যুক্ত করবেন।
প্রশ্নউত্তর
রক্ষণাবেক্ষণে কি কি অন্তর্ভুক্ত নয়?
- পণ্য আপলোড/লিস্টিং করা
- অর্ডার ব্যবস্থাপনা করা
- বৃহৎ আকৃতির কাস্টমাইজেশন, যা বিদ্যমান কার্যকারিতা থেকে সম্পূর্ণ ভিন্ন ফিচার ও থার্ডপার্টি সফটওয়্যারের মিশ্রণ (ইন্টিগ্রেশন) প্রয়োজন।
অর্ডার পরবর্তী কি কি তথ্য সরবরাহ করতে হবে?
- ওয়েবসাইট/অ্যাপের অ্যাডমিন লগইন
- সিপ্যানেল (সার্ভার) লগইন
সহযোগিতা গ্রহণের প্রক্রিয়া কি হবে?
আমাদের গ্রাহকসেবা কেন্দ্রের সাপোর্ট টিকেট পদ্ধতিটির মাধ্যমে সহায়তা প্রদান করা হবে।
- গ্রাহকসেবা কেন্দ্রে লগইন করতে হবে
- সহায়তার বিষয়বস্তু বিস্তারিত জানিয়ে টিকেট দাখিল করতে হবে।
- আমাদের সাপোর্ট প্রকৌশলী উত্তর/সমাধান প্রদান করবেন।
অন্য প্রতিষ্ঠান দ্বারা সফটওয়্যার উন্নয়ন করেছি, সেক্ষেত্রে কি সেবাটি পাওয়া যাবে?
ওয়েবসাইট/অ্যাপ রক্ষণাবেক্ষণ সেবাটি বর্তমানে শুধুমাত্র GrowBig এর বিদ্যমান গ্রাহকদের জন্য উপলব্দ, যারা GrowBig দ্বারা সরবরাহকৃত ওয়েবসাইট/অ্যাপ উন্নয়ন সেবা গ্রহণ করেছেন বা করতে আগ্রহী।